নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন- শামীম ওসমান ১ পয়সা হারাম খায় না। আমি ২০০১ সালের পর যখন দেশ ছেড়েছি আমার বড় ভাই আমার হাত ধরে কান্না করেছে টাকা নাও দোকানটা কিনে নাও। আমি নেই নাই। দেশের বাইরে ১৮ ঘণ্টা কাজ করেছি। পিঠের চামড়া উঠে গেছে। এখন একজনের পিছে একজন আরেকজন লেগে আছে। সামনে সবাইকে এক হয়ে থাকতে হবে।

শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি বলি না আমি পারফেক্ট, কেউ পারফেক্ট না। আমার পরে হাল ধরবে তোমরা। তোমাদের কপাল ভালো আমাদেরও ভালো একজন মানুষ সৃষ্টি হয়েছে এদেশে শেখ হাসিনা। তিনি এ দেশের সম্পদ।

তিনি শিক্ষার্থীদের আরও বলেন, মা-বাবার প্রতি সবার আগে দায়িত্ব পালন কর। এতে তুমি সবদিক থেকে উন্নতি করতে পারবে, সফলতা পাবে। মা বাবার দোয়া সবচেয়ে বড়। মা বাবা কি জিনিস এটা চলে যাবার আগে কেউ টের পায় না। মা বাবা টাকা-পয়সা চায়না, ভালোবাসা চায়। খুশির কোনো সংজ্ঞা নাই।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মতিউর রহমান ব্যাপারী, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক মো. তাজিম বাবু, স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রব, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু, থানা আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।